Home দেশ ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ এর সেহেরী বিতরণ চলমান

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ এর সেহেরী বিতরণ চলমান

52
0

বাংলাদেশ ছাত্রলীগের ধারাবাহিক মানবিক কর্মসূচির অংশ হিসেবে, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য এর নির্দেশনায়, পবিত্র রমজানে মাসব্যাপী কর্মহীন ছিন্মমূল, পথশিশু ও ভাসমানদের মাঝে সেহেরী ও ইফতার বিতরণ কার্যক্রম করে আসছে ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ।

সভাপতি সাইদুল ইসলামের নেতৃত্বে আজ উক্ত কর্মসূচির অংশ হিসেবে, আশুলিয়া থানা অন্তর্গত নয়ারহাট-নবীনগর-বাইশমাইল এলাকায় পথচারীদের মাঝে সেহেরী বিতরণ কার্যক্রম পরিচালনা করেন ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ এবং  আশুলিয়া থানা ছাত্রলীগ কর্মীরা ।
করোনা সংকট চলাকালীন, পবিত্র রমজান মাসব্যাপী, তাদের এ কার্যক্রম চলমান থাকবে বলে তিনি জানিয়েছেন।

এসময় স্বাস্থবিধি মেনে উপস্থিত ছিলেন আশুলিয়া থানা ছাত্রলীগ কর্মী  আরিফুল ইসলাম আরিফ, সাহেব ইমন, অপু , সুজন, শান্ত, রায়হান রানা, রবিন’সহ আরো নেতৃবৃন্দ।

ঢাকা জেলা উত্তর  ছাত্রলীগ এর সভাপতি সাইদুল ইসলাম বলেন যে, সংকটে সংগ্রামে আর্তমানবতার অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় অগ্রসেনানী বাংলাদেশ ছাত্রলীগ, বিগত দিনের মত অসহায় মানুষের পাশে ছিল আছে ভবিষ্যতেও থাকবে,

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এর নির্দেশনায়, করোনা সংকট চলাকালীন রমজান মাসব্যাপী, কর্মহীন ছিন্মমূল ও অসহায়দের মাঝে আমাদের কার্যক্রম অব্যাহত থাকবে।

উল্লেখ্য, পবিত্র রমজানের প্রথম দিনে ঢাকায় অবস্থানরত সকল শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং অসহায়-দুঃস্থদের মাঝে সেহরীতে রান্না করা খাবার ও ইফতারি বিতরণের মাধ্যমে রমজান মাসব্যাপী সেহরি ও ইফতার বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here