Home খেলাধুলা ‘নিউজিল্যান্ডে স্পিনই পার্থক্য গড়ে দিতে পারে’ – ভিট্টোরি

‘নিউজিল্যান্ডে স্পিনই পার্থক্য গড়ে দিতে পারে’ – ভিট্টোরি

71
0

ক্রীড়া প্রতিবেদকঃ

নিউজিল্যান্ডের বিপক্ষে আসন্ন সিরিজে স্পিন গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে পারে বলে মনে করছেন বাংলাদেশের স্পিন পরামর্শদাতা ও সাবেক কিউই অলরাউন্ডার ড্যানিয়েল ভেট্টোরি।

নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়ার মধ্যকার সদ্য সমাপ্ত পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ধীর বোলাররা নির্ধারিত কারণ হিসাবে প্রমাণিত হয়েছিল কারণ ইশ সোধি, মিচ সান্টার, অ্যাস্টন আগর এবং অ্যাডাম জাম্পা সিরিজে দুর্দান্ত বোলিং করেছিলেন।

“আমি মনে করি স্পিন একটা বড় ভূমিকা নিতে পারে। আপনি দেখুন সাম্প্রতিক সিরিজে মিচ সান্টনার এবং ইশ সোধি কতটা সফল হয়েছেন। এমনকি অ্যাশটন আগর এবং অ্যাডাম জাম্পাও অভিনয় করেছিলেন। সবাই জানেন যে স্পিন সাদা বলের ক্রিকেটের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ, ” বুধবার দীর্ঘ ব্যবধানের পরে বাংলাদেশ দলের সাথে যোগ দেওয়ার পর ভেট্টোরি সাংবাদিকদের এসব জানিয়েছেন।

বাংলাদেশী স্পিনারদের বিষয়ে তিনি বলেন ” মেহেদী হাসান মিরাজ তিনি কতটা অভিজ্ঞ, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সাম্প্রতিক সিরিজে তিনি কতটা সফল ছিলেন বলে আমি মনে করি, তিনি টেবিলে অনেক কিছু আনতে পারেন, ”

”মাহেদী ও নাসুম তাকে যোগ্য সঙ্গ দিতে পারবে । আমি মনে করি তারা সত্যিই দলে জায়গা পেতে পারে এবং পারফরম্যান্সে অবদান রাখতে পারে। ”

ভেট্টোরি বলেছিলেন যে কুইন্সটাউনে বাংলাদেশ সেটআপের সাথে পুনরায় একত্রিত হয়ে দলের স্পিন পরামর্শদাতা হিসাবে তার দায়িত্ব পুনরায় শুরু করতে পেরে তিনি খুশি।

দীর্ঘদিন পর দলের সাথে যুক্ত হতে পেরে উচ্ছ্বাসিত ভিট্টোরি, ” কুইনটাউনে বাংলাদেশি ছেলেদের সাথে ফিরে এসে আমি খুব খুশি। প্রায় এক বছর পর আবারও সবাইকে দেখতে পারা উত্তেজনাপূর্ণ। সমস্ত পরিচিত মুখগুলি, বিশেষত স্পিন বোলারদের দেখে এবং তাদের সাথে জালে ফিরে পেয়ে খুব ভাল লাগল। এটি অনেক দিন হয়ে গেছে, সুতরাং যে কোনও ক্রিকেট বা আউটডোর স্টাফ দুর্দান্ত ”।

ভেট্টোরি যোগ করেছেন যে তামিম ইকবালের অভিজ্ঞতা সিরিজটিতে অমূল্য হবে কারণ তিনি ভাল জানেন যে এই পরিস্থিতিতে কী কাজ করে এবং কী কাজ করে না।

“আমি মনে করি অধিনায়ক হিসাবে তামিমের সাথে এই সফরে বাংলাদেশ ভাগ্যবান is কাজ করতে পারে এমন জিনিসগুলির দিকে কাজ করার আশেপাশে, ” ভেট্টোরি বলেছিলেন।

” আমি মনে করি এটি আমাদের জন্য একটি দুর্দান্ত সূচনাস্থান। আমি মনে করি এই সিরিজটিতে বাংলাদেশ কিছু জিনিস চেষ্টা করবে। আমরা জানি নিউজিল্যান্ড একটি ব্যতিক্রমী দল যারা সত্যই ভাল খেলছে তবে আশা করি আমরা পূর্বের অভিজ্ঞতা থেকে শিখেছি, ‘তিনি আরও যোগ করেছেন।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here