৭ মাসেও হয়নি পাবনা জেলা ছাত্রলীগের কমিটি

নিজস্ব প্রতিনিধি:

জীবনবৃত্তান্ত আহবানের ৭মাস পেরিয়ে গেলোও এখনো হয় নি পাবনা জেলা ছাত্রলীগের কমিটি। গত ১১ এপ্রিল ২০২২ কেন্দ্রীয় কমিটি পাবনা জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে। নতুন কমিটি গঠনের লক্ষ্যে ১৬ এপ্রিল ২০২২ তারিখে পাবনা জেলা ছাত্রলীগের দায়িত্ব প্রাপ্ত কেন্দ্রীয় নেতা মুরাদ হাসান টিপু ও শেখ ইমরান পদ প্রত্যাশীদের কাছ থেকে জীবনবৃত্তান্ত গ্রহণ করে। মোট ৪২ জন সভাপতি/সম্পাদক পদে জীবনবৃত্তান্ত জমা দেন।

উল্লেখযোগ্য প্রার্থীদের মধ্যে রয়েছেন, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি হাবিবুর রহমান রিংকু, পাবিপ্রবি ছাত্রলীগের সাবেক আহবায়ক মিজানুর রহমান সবুজ, পাবিপ্রবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম বাবু, পলিটেকনিক ইনস্টিটিউট এর সাবেক সভাপতি শাওন রেজা, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা সৈকত, এছাড়াও রাভা ও সানির নাম উল্লেখযোগ্য।

নাম প্রকাশে অনিচ্ছুক জেলা ছাত্রলীগের এক নেতা অষোন্তস প্রকাশ করে বলেন যতদূর জানা যায় ফরিদুল ইসলাম বাবু টাঙ্গাইলের সন্তান, চাকরি সুত্রে তার পরিবার পাবনায় বসবাস করে, টাঙ্গাইল জেলার সন্তান হয়ে সে কিভাবে পাবনা জেলা ছাত্রলীগের নেতৃত্ব দেবে? এছাড়াও আরেক বিশ্বস্ত মাধ্যমে জানা যায় যে জেলা ছাত্রলীগের প্রভাবশালী প্রার্থী হাবিবুর রহমান রিংকু বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাসের ভাগনে।

এ বিষয়ে সত্যতা পাওয়া গেলেও বাবু ও রিংকুর সাথে যোগাযোগের চেষ্টা করে ও মুঠোফোনে তাদের পাওয়া যায় নাই।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!